রুম্পা হত্যা মামলায় সৈকত রিমান্ডে

 

cnnbangla.com.bd:  ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) ইন্সপেক্টর ও মামলার তদন্তকারী কর্মকর্তা শাহ মো. আক্তারুজ্জামান তদন্তের স্বার্থে সৈকতের সাত দিনের রিমান্ড আবেদন করলে রবিবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মামুনুর রশিদ এই আদেশ দেন।
আদালত সৈকতের জামিন আবেদন না মঞ্জুর করে। এ ঘটনায় গ্রেপ্তার আব্দুর রহমান সৈকতের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রহস্যজনকভাবে রাস্তায় মৃত অবস্থায় পাওয়া স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পার মৃত্যুর বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য শনিবার সৈকতকে আটক করে গোয়েন্দা পুলিশের সদস্যরা। পরে তাকে গ্রেপ্তার দেখানো হয়।

গত বুধবার রাতে রাজধানীর সিদ্ধেশ্বরী এলাকার একটি গলি থেকে বেসরকারি স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পার (২২) লাশ উদ্ধার করা হয়।

পুলিশ লাশ উদ্ধারের পর অজ্ঞাত হিসেবে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। পরে বৃহস্পতিবার বিকালে তার পরিবারের লোকজন লাশটি শনাক্ত করে।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে বৃহস্পতিবার সকালে অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে রমনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।রুম্পাকে হত্যা করা হয়েছে উল্লেখ করে তার বাবা পুলিশ পরিদর্শক রোকন উদ্দিন, পরিবারের সদস্য ও সহপাঠীরা দোষীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।