চবি ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে বাসযাত্রী আটক

cnnbangla.com.bd:  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে মানিক মিয়া নামে এক বাসযাত্রীকে ধরে পুলিশে দিয়েছেন তার সহপাঠীরা। আটক মানিক মিয়া হাটহাজারী উপজেলার মন্দাকিনি এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

রবিবার (৮ ডিসেম্বর) সকালে ব্যবস্থাপনা বিভাগের ছাত্রী বাসা থেকে ক্যাম্পাসে আসার সময় বাসে যৌন হয়রানির শিকার হয়েছেন বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এস এম মনিরুল হাসান ।
ভূক্তভোগী শিক্ষার্থীর বরাত দিয়ে তিনি বলেন, ওই ছাত্রী মুরাদপুর থেকে তিন নম্বর বাসে (লোকাল বাস) করে বিশ্ববিদ্যালয়ে আসছিল। বাসে পেছনের আসনে বসা এক যাত্রী তাকে যৌন হয়রানি করলে সে প্রতিবাদ করে। পরে বাসে থাকা সহপাঠীরা ওই যাত্রীকে বিশ্ববিদ্যালয়ের ওয়াচ টাওয়ারে নিয়ে আসে।খবর পেয়ে আমরা জিরো পয়েন্টের ওয়াচ টাওয়ারে গিয়ে ওই যাত্রীকে পুলিশে সোপর্দ করি। ভূক্তভোগী ছাত্রীর পরীক্ষা থাকায় তাৎক্ষণিক মামলা করা সম্ভব হয়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির পরিদর্শক আবুল কাশেম বলেন, ওই যাত্রীকে থানায় পাঠানো হয়েছে। ছাত্রীর পরীক্ষা শেষ হলে তার অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে।